কান্তারপল্লি নিউজ পোর্টালের যাত্রা শুরু | প্রকাশক: সোলায়মান শিপন | সম্পাদক: মোস্তফা কামাল

কান্তারপল্লি নিউজ পোর্টালের যাত্রা শুরু | প্রকাশক: সোলায়মান শিপন | সম্পাদক: মোস্তফা কামাল

নিজস্ব প্রতিবেদক: মঙ্গলবার ২রা এপ্রিল অনলাইন সংবাদ মাধ্যম “কান্তারপল্লি­ নিউজ পোর্টালের” যাত্রা শুরু হয়েছে। বস্তুংনিষ্ঠ সংবাদ পরিবেশন করে টাঙ্গাইলের সখীপুর সহ দেশের কল্যাণে কাজ করে যাবে বলে জানান নির্বাহী সম্পাদক সাইফুল ইসলাম বারী।

প্রকাশক সোলায়মান শিপন বলেন, বর্তমান সময়ে অনলাইন মিডিয়াগুলো দেশের সামাজিক, অর্থনৈতিক, নৈতিক মূল্যবোধ সৃষ্টিতে বিশেষ ভূমিকা রাখছে। দ্রুততম সময়ে সংবাদ পাঠকের কাছে পৌঁছে দিতে অনলাইন মিডিয়া সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। তাই পূর্বেও অনলাইন পোর্টালের সাথে ছিলাম। এখনো আছি। হয়তো ভবিষ্যতেও থাকবো। আর এরই ধারাবাহিকতায় যুক্ত হলাম কান্তারপলি­ নিউজের সাথে। প্রকাশকের দায়িত্বটা খুবই গুরুত্বপূর্ণ দায়িত্ব। এই দায়িত্ব সঠিকভাবে যাতে পালন করতে পারি সেজন্য সকলের কাছে আমি দোয়াপ্রার্থী। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে সত্য ও ন্যায়ের পথে থেকে কান্তারপল্লি­কে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারি।

“প্রকাশক সোলায়মান শিপন দেশের খ্যাতিমান পুস্তক প্রকাশনী জলতরঙ্গ পাবলিকেশন্সের কর্ণধার এবং প্রকাশক, ত্রৈমাসিক জলতরঙ্গ ম্যগাজিনের সম্পাদক।”

সম্পাদক মোস্তফা কামাল বলেন “কান্তারপল্লি নিউজ” এর সাথে থাকতে পেরে আমি আনন্দিত এবং অশেষ ধন্যবাদ জানাই প্রকাশক, নির্বাহী সম্পাদক মহোদয়দের আমাকে এই গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পণ করার জন্য। তিনি আরো বলেন, অপ্রকাশিত সত্যকে প্রকাশিত করাই হচ্ছে সাংবাদিকদের কাজ। কান্তারপল্লি নিউজ সব সময় মানুষের কল্যাণে কাজ করে যাবে। আমরা চাই প্রযুক্তির কল্যাণে পাঠকের কাছে সবার আগে সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পৌঁছে দিতে। দায়িত্বই মানুষকে দায়িত্ববান করে তোলে। আর এ বিষয়টি মাথায় রেখেই আমি সেই দায়িত্ব পালনে সচেষ্ট থাকব। আর এ জন্য সবার দোয়া এবং সহযোগিতা প্রার্থণা করছি আমি যেন সততার সাথে সব সহকর্মীকে সঙ্গে নিয়ে মহান এই দায়িত্বটি যথাযথভাবে পালন করতে পারি।

“সম্পাদক মোস্তফা কামাল ২০০৩ সালে সাপ্তাহিক রক্তকেতু পত্রিকার মধ্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন। এরপর দীর্ঘ সময় তিনি দেশের বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় উপজেলা প্রতিনিধির দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি দৈনিক খোলা কাগজ ও দেশের অন্যতম অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪ লাইভ ডটকমের সখিপুর উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন।
এছাড়াও তিনি সখিপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও “সচেতন নাগরিক ফোরাম বাংলাদেশ” সখিপুর উপজেলা শাখার সহসম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন।”

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 kantarpollinews
Design BY NewsTheme