মাশরাফির কল্যাণে মাত্র ৫০ টাকায় চিকিৎসা পাচ্ছেন রোগীরা!

মাশরাফির কল্যাণে মাত্র ৫০ টাকায় চিকিৎসা পাচ্ছেন রোগীরা!

মাশরাফি বিন মুর্তজা নড়াইলবাসীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন। নড়াইল-২ আসন থেকে নির্বাচিত এ সংসদ সদস্যের অনুরোধে মাত্র ৫০টাকায় চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন বিশেষজ্ঞ ডাক্তাররা।

বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফির পরাম’র্শে এর আগে নড়াইল সদর হাস*পাতালে নতুন ৪ চিকিৎসককে পদায়ন করা হয়। নড়াইলের সর্বস্তরের জনগণের কল্যাণার্থে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন গঠন করেছিলেন মাশরাফি। তার সেই ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় মাত্র ৫০ টাকার ফি নিয়ে বিশেষজ্ঞ ডাক্তারের সেবা অব্যাহত রেখেছেন ।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মক’র্তা মির্জা নজরুল ইস’লাম জানান,শহরের মহিষখোলায় অবস্থিত শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক হাস*পাতালে গাইনী, স্ত্রী’রোগ, প্রসূতি ও শি’শুসহ বিভিন্ন রোগী নিয়মিতভাবে দেখেন মেডিসিন বিশেষজ্ঞ চারজন ডাক্তার । এ ছাড়া বিশেষ বিশেষ দিনে ঢাকা থেকে বিশেষজ্ঞ ডাক্তার এনে চিকিৎসা দেয়া হয়।

সম্প্রতি নড়াইলবাসীর জন্য ৫০টাকা ফি’তে বিশেষজ্ঞ চিকিৎসকের সেবার উদ্বোধন করেছিলেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফি বিন ম’র্তুজা। স্বল্প খরচে বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা পেয়ে নড়াইলের বিভিন্নশ্রেণী পেশার মানুষ মহাখুশি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 kantarpollinews
Design BY NewsTheme