আমি ঈশ্বরের বিশেষ সন্তান: নুসরাত

আমি ঈশ্বরের বিশেষ সন্তান: নুসরাত

মু’সলিম সম্প্রদায়ের হয়েও জৈন ধ’র্মালম্বী নিখিলকে বিয়ে করে সমালোচনার মুখে পড়েছেন অ’ভিনেত্রী তথা তৃণমূলের সাংসদ নুসরাত জাহান। তবে এবার সেসব সমালোচনার জবাবও দিলেন অ’ভিনেত্রী।

অন্যান্য তারকাদের মতো এই দুর্গাপূজার আনন্দে অংশ নিতে দেখা যায় নুসরাতকেও। তার সঙ্গে আনন্দে সব সময়ের ভাগীদার হয়েছেন স্বামী নিখিল জৈনও। অষ্টমীতে এই তারকা সাংসদকে সুরুচি সংঘের পূজা মণ্ডপে গিয়ে স্বামীর সঙ্গে একসঙ্গে পূজার অঞ্জলিও দিতে দেখা গিয়েছে।

এদিকে সোশ্যাল মিডিয়ার সৌজন্যে চতুর্থী, পঞ্চমী, ষষ্ঠী থেকে শুরু করে দশমী পর্যন্ত বিভিন্ন লুকে স্বামী নিখিল জৈনের সঙ্গে ছবি দেখেছেন ভক্তরা। শুধু তাই নয় একজন মু’সলিম নারী হয়ে তিনি কী’ভাবে হিন্দুদের উৎসবে অংশগ্রহন করছেন তা নিয়ে ফতোয়ার মুখে পড়তে হয়েছিল এই নুসরাতকে।

এদিকে সেই ছবিতে দেখা গিয়েছে, সাদা-লাল পাড়ের শাড়ি, হাতে শাখা ও পলা, গা ভরতি ভারী গয়নায় সজ্জিত হয়ে মা দুর্গার সামনে বসে আছেন নুসরাত। ঠিক যেন বঙ্গবধূ। সেই ছবি নিজের সোশ্যাল সাইটে পোস্ট করেন অ’ভিনেত্রী। এদিকে ধ’র্মীয় গোঁড়ামির মুখে পড়লেও তিনি যে কারো কোনো কথায় আমল দিচ্ছেন না তা এই ছবির মাধ্যমে স্পস্ট করে বুঝিয়ে দিয়েছেন বিরোধীদের।

এদিকে ধ’র্মীয় সম্প্রীতির বার্তা দিয়ে নুসরত টুইটারে একটি মেসেজ পোস্ট করেন, তাতে নুসরাত লিখেছেন, ‘সব ধ’র্মকেই সম্মান জানান তিনি। অন্য ধ’র্মালম্বী হয়েও তিনি ভারতের সব উৎসবেই অংশগ্রহন করতে চান। এইভাবেই তিনি মানুষের মধ্যে সম্প্রীতির বার্তা দিয়ে যেতে চান।’

এ সময় দুর্গাপুজো’র বিজয়া দশমী উপলক্ষ্যে কলকাতার চালতাবাগান সর্বজনীনে গিয়ে সিঁদুর খেলায় মেতে উঠে নুসরাত বললেন, ‘আমা’র কাছে মানবিকতা ও ভালোবাসার থেকে বড়ো কিছু নেই। আমি ঈশ্বরের বিশেষ সন্তান। নেতিবাচক মানসিকতা নিয়ে কথা বলতে চাই না।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 kantarpollinews
Design BY NewsTheme