আমার আল্লাহ ও রাসুলকে নিয়ে কটুক্তি করবেন না: মিরাজ

আমার আল্লাহ ও রাসুলকে নিয়ে কটুক্তি করবেন না: মিরাজ

আল্লাহ ও মহানবী (সা.) কে নিয়ে কটূক্তি করে দেয়া একটি ফেইসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে উত্তাল সারাদেশ। এর প্রতিবাদ করে তৌহিদ মু’সলিম নামের সাধারণ জনতা। যেখানে পু’লিশের সাথে সং’ঘর্ষে চারজনের মৃ’ত্যু হয়েছে। এ বিষয়টি নিয়ে নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশ ক্রিকেটা দলের তারকা ক্রিকেটার মেহেদি হাসান মিরাজ। তার স্ট্যাটাসটি বিডি২৪লাইভের পাঠকদের জন্য হুবহু তুলে ধ’রা হলো-

bdbarta21
bdbarta21
bdbarta21
bdbarta21

‘শতকরা প্রায় ৯০% ইস’লাম ধ’র্মাবলম্বী কট্টর মু’সলিম প্রধান দেশ সুজলা সুফলা সবুজের ছায়ামূর্তি ধারক আমাদের বাংলাদেশ। আমাদের রাজধানী ঢাকাকে বলা হয় ম’সজিদের নগরী। আম’রা শান্তিপ্রিয় সম্ভ্রান্ত চেতনাধারী। বিবাদ, হানাহানি কিংবা খু’ন-খারাবি ইস’লাম ধ’র্ম সম’র্থন করে না বলেই বিশ্বব্যাপী ‘শান্তির ধ’র্ম’ খ্যাতি পেয়েছে ইস’লাম।

bdbarta21
bdbarta21
bdbarta21
bdbarta21

সব ধ’র্মকেই সমান অধিকার দেওয়া হয় বাংলাদেশে, যা ইতিমধ্যেই সাড়া ফেলেছে সারা’বিশ্বে। অথচ আমাদের দেশেই খ্রিষ্টীয় লেখক মাইকেল এইচ হার্টের করা বিশ্বের শ্রেষ্ঠ ১০০ মণিষীর জীবনীতে প্রথম স্থানে থাকা রহমতের নবী ‘হযরত মোহাম্ম’দ (সা.) কে গালি দিবে অন্য কোনো ধ’র্মাবলম্বী কেউ, সেটা মু’সলিম হয়ে আম’র সইবো কিভাবে?

bdbarta21
bdbarta21
bdbarta21
bdbarta21

কারো ধ’র্মীয় অনুভূতিতে আ’ঘাত দেওয়া ইস’লাম ধ’র্ম শেখায় না, তাই বলে কি আমাদের ওপরই আ’ঘাত পড়বে? আম’রা এগুলো সইতে পারি না, কারণ আম’রা আল্লাহ, তার রাসূল এবং ইস’লাম ধ’র্মকে ভালোবাসি। অ’প’রাধী যেই হোক না কেন, আম’রা তার বিচার চাই। এমন শা’স্তি হোক, যাতে অন্য কেউ এই ধরণের কাজ করার সাহসই না পায় ভবিষ্যতে।

bdbarta21
bdbarta21
bdbarta21
bdbarta21

# ইস’লাম_শান্তির_ধ’র্ম।
# আমি_গর্বিত_আমি_মু’সলিম! মানবিকতা আর ঐক্য কেমন করে নিষ্ক্রিয় হয়ে যাচ্ছে, একটি পতাকায় বিশ্বা’স করে আমাদের চলা উচিৎ। কোনো ধ’র্মের প্রতি কেউ বিদ্বেষ ছড়ানোটা কোনো মানুষের পক্ষের কাজ হতে পারে না, ঠিক তেমনি ইস’লাম বা রাসূল সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে নিয়ে যারা কটূক্তি এসব করছেন বা করেন দয়া করে তা বন্ধ করে সবাই ঐক্যবদ্ধভাবে এক জাতি হয়ে বসবাস নিশ্চিত করুন। আমা’র আল্লাহ এবং রাসুলকে নিয়ে কেউ কোনো কটূক্তি করবেন না

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 kantarpollinews
Design BY NewsTheme