অবশেষে প্রধানমন্ত্রীর শরণাপন্ন পাপন!

অবশেষে প্রধানমন্ত্রীর শরণাপন্ন পাপন!

পারিশ্রমিক বাড়ানো সহ ক্রিকেটারদের যাবতীয় সুবিধা আদায়ের জন্য ধর্মঘটের ডাক দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট টিমের খেলোয়াড়রা। বিসিবির চুক্তিতে থাকা ক্রিকেটার ও ঘরোয়া লিগের খেলোয়াড়রা মিলে সোমবার এই দাবি উত্থাপন করেছে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। একাডেমি প্রাঙ্গণে

bdbarta21
bdbarta21
bdbarta21
bdbarta21

মুশফিক,তামিম, সাকিব সহ একে একে সবাই বিভিন্ন দাবি তুলে ধরেন। ১১ দফা দাবি না মানা অবধি সব ধরনের ক্রিকেট খেলা, ক্যাম্প, অনুশীলন থেকে বিরত থাকবেন জাতীয় দলের ক্রিকেটাররা। এমতাবস্থায় বেশ অস্থিতিশীলতাই দেখা দিয়েছে বাংলাদেশের ক্রিকেটে।

bdbarta21
bdbarta21
bdbarta21
bdbarta21

টাইগারদের এই হঠাৎ আন্দোলনে সোমবার রাতেই বেক্সিমকোর ধানমন্ডি কার্যালয়ে বোর্ডের উচ্চ পর্যায়ের সদস্যদের নিয়ে একটা অনানুষ্ঠানিক সভা করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। যেখানে বিসিবি বস ছাড়াও উপস্থিত ছিলেন- জালাল ইউনুস, মাহবুব আনামসহ বোর্ডের কয়েকজন শীর্ষ পরিচালক।

bdbarta21
bdbarta21
bdbarta21
bdbarta21

সেই আলোচনায় সিদ্ধান্ত হয়েছে মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে জরুরি আনুষ্ঠানিক সভা হবে। আনুষ্ঠানিক এই সভায় ক্রিকেটারদের দাবির বিষয়গুলো নিয়ে আলোচনা করা হবে।

জানা গেছে, বোর্ড পরিচালকদের অআনুষ্ঠানিক মিটিংয়ের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ক্রিকেটারদের দাবিদাওয়ার বিষয়ে কথা বলেছেন পাপন। এসব নিয়ে প্রধানমন্ত্রীর কাছ থেকে পরামর্শ নিয়েছেন বিসিবি বস।

bdbarta21
bdbarta21
bdbarta21
bdbarta21

তবে বাংলাদেশ ক্রিকেটের এই উদ্ভূত পরিস্থিতি সামাল দিতে প্রধানমন্ত্রী কি পরামর্শ দিয়েছেন বিসিবি সভাপতিকে, প্রাথমিকভাবে সেটি জানা যায়নি। আজ দুপুরের পর বোর্ড পরিচালকদের অনানুষ্ঠানিক সভার পরই হয়তো বিস্তারিত জানা যাবে।

bdbarta21
bdbarta21
bdbarta21
bdbarta21

ক্রীড়াপ্রেমী ও ক্রিকেট অন্তঃপ্রাণ ব্যক্তিত্ব হিসেবে বিশেষ পরিচিত বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। যেকোনো ধরনের খেলাধুলায় তার উৎসাহ ও সমর্থনের উদাহরণ অনেক। বিশেষ করে জাতীয় ক্রিকেট দলের যেকোনো সাফল্যে উদ্বেলিত হন, আনন্দে ভাসেন অন্য সবার মতো করেই। জাতীয় দলের তারকা ক্রিকেটারদেরকেও দেখেন স্নেহের চোখে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 kantarpollinews
Design BY NewsTheme